আজ ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং

এনায়েতপুরে নৌকা থেকে পড়ে ২জনের মৃত্যু, নিখোঁজ ৫

নিজস্ব প্রতিবেদক :

সিরাজগঞ্জের এনায়তেপুর মাজার শরীফে জামালপুর হতে আসা নৌকা থেকে পড়ে ২ জনের মৃত্যু এবং ৫ জন নিখোঁজ রয়েছে।

নিহতরা হলো জামালপুর জেলার ইসলামপুর উপজেলার পাতাসি গ্রামের জহির উদ্দিনের স্ত্রী ঝালিমন বেগম (৬০) ও দেওয়ানগঞ্জ উপজেলার খুড়মা মধ্য পাড়া গ্রামের জব্বার আলীর স্ত্রী ফুলজান বেগম (৫০)। তাদের লাশ স্থানীয়রা উদ্ধার করেছে। এছাড়া নিখোঁজদের সন্ধান মেলেনি।

এনায়েতপুর থানার ওসি তদন্ত জাকির হোসেন মোল্লা ও এনায়েতপুর পাক দরবার শরীফ কর্তৃপক্ষ জানান, দরবার শরীফের ২০২২ সালের বাৎসরিক ওরস শরীফ উপলক্ষে জামালপুরের বিভিন্ন অঞ্চল থেকে সংগ্রহকৃত খেদমতের বাস নিয়ে দরবারে আসছিলেন জাকেরগন।

বৃহস্পতিবার বিকেল ৪টা ২০মিনিটে এনায়েতপুর স্পারবাধ সংলগ্ন যমুনা নদীতে আসামাত্রই নৌকা থেকে বেশ কয়েকজন জাকের বাঁশ সহ পড়ে যায়।

তখন অন্যান্যরা তীরে সাঁতরিয়ে উঠলেও নিখোঁজ হয় মোট সাতজন। পরে এলাকার লোকজন তাদের মধ্যে দুইজনের লাশ উদ্ধার করে। এখনও নিখোঁজ রয়েছে আরো পাঁচজন।

নিখোঁজ হওয়া অন্যান্যরা হলো জামালপুরের দেওয়ানগঞ্জের খুরমা তোতা মিয়ার ছেলে জাহিদ হোসেন (৮), ওমর আলীর স্ত্রী সুফি বেগম (৫০), মিন্টু হোসেনের স্ত্রী হেলেনা খাতুন (৩০) ও তার ছেলে ইয়াসিন (৬) এবং আব্দুস সাত্তার (৬০)।

এনায়েতপুর থানার ওসি তদন্ত জাকির হোসেন মোল্লা আরো জানান, নিখোঁজ বাকি ৫ জনের লাশ উদ্ধারের জন্য রাজশাহীর ডুবুরিদল দের খবর দেয়ার জন্য প্রক্রিয়া চলছে।

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ